Saturday, June 8, 2024

Work From Home Job












লাগবেনা ল্যাপটপ-কম্পিউটার! বাড়িতে বসে চাকরি করার সুযোগ দিচ্ছে রিলায়েন্স জিও, লাগবে শুধু স্মার্টফোন 



জিও ওয়ার্ক ফর্ম হোম জব (Jio Work from home), সমস্ত শিক্ষার্থী, চাকরিপ্রার্থী ও করমুঠ গৃহ বধূদের জন্য জিও নিয়ে এসেছে একটি দুর্দান্ত কাজের অপরচুনিটি। যেখানে বাড়িতে বসেই মোবাইল ফোনের মাধ্যমে ওয়ার্ক ফর্ম হোম জব করার সুযোগ দিচ্ছে রিলায়েন্স জিও। তাই আপনি যদি এতে আগ্রহী হয়ে থাকেন তাহলে শেষ পর্যন্ত পড়ুন আমাদের এই প্রতিবেদনটি। 









পদের নাম: এখানে রিলায়েন্স জিওর উক্ত পদটি হচ্ছে জিও কাস্টমার এসোসিয়েট (ফ্রিল্যান্সার)।

শিক্ষাগত যোগ্যতা: এখানে সমস্ত শিক্ষাগত যোগ্যতার চাকরি-প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে ন্যূনতম যোগ্যতা মাধ্যমিক পাশ চাই।

মাসিক বেতন: এখানে ১০,৫০০ টাকা থেকে ১১,৬২৩ টাকা স্যালারি হতে পারে। 

বয়স: এখানে বয়সের কোনো সীমা নেই। তবে প্রার্থীর ন্যূনতম বয়স ১৮ বছরের হলে ভালো হয়। 









কিভাবে আবেদন করবেন? জিও কাস্টমার এসোসিয়েট পদের জন্য?

১. জিও জিও কাস্টমার এসোসিয়েট পদের আবেদন করতে হলে গুগল প্লে স্টোর থেকে সর্বপ্রথম ‘Jio Career App‘ এপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে। 

২. এরপর ‘New user‘ অপশনটিতে ক্লিক করে নিজেদের নাম (আধার কার্ড অনুযায়ী) জন্মতারিখ, ইমেল আইডি এই সমস্ত তথ্য দিয়ে ‘proceed‘ অপশন এ ক্লিক করে দিতে হবে।

৩. এরপর ডানদিকে নিজেকে ‘profile‘ অপশনে ক্লিক করে সমস্ত তথ্য দিয়ে নিজের profile টা সম্পূর্ণ করতে হবে।

৪. এরপর প্রোফাইল ফিলাপ করা সম্পূর্ণ হয়ে গেলে ‘Home অপশনে জিও এর তরফ থেকে বহু চাকরি অপরচুনিটি দেখতে পাবেন। নিজের পছন্দ অনুযায়ী যে কোন একটি চাকরি জন্য আপনি আবেদন করতে পারবেন।

 

আপনি যাতে এই বিষয়ে আরও ভালো বুঝতে পারেন এর জন্য একটি YouTube ভিডিও নিচে দেওয়া হল। দেখে নেবেন। 









জিও কাস্টমার এসোসিয়েট পদে কেমন কাজ করত হবে? 

এটি একটি ওয়ার্ক ফর্ম হোম জব। জিও ব্যবহারকারীদের রিচার্জ শেষ হয়ে গেলে আপনাদের তাদের কল করে ‘Recharge Reminder‘ দিতে হবে। অর্থাৎ কোন‌ জিও ব্যবহারকারী মোবাইল রিচার্জ শেষ হয়ে গেলে তাকে মোবাইল রিচার্জ করার জন্য কল করে অনুরোধ করতে হবে। এছাড়াও আরও কিছু কাজ রয়েছে এই জিও কাস্টমার এসোসিয়েট পদের মধ্যে। আপনি নিজের পছন্দ অনুযায়ী ‘jio career app’ এ বহু চাকরি পেয়ে যাবেন। কিছু চাকরিতে আবেদন করার পর video calling এ আপনাকে ইন্টারভিউ দিতে হতে পারে। 






Apply Now 👇👇👇






































Thanks & Regards
Subhajit Biswas 

No comments:

Post a Comment

Airtel Job Vacancy

India's biggest telecom company..!! *Read it carefully, before apply* *Airtel Fibre Sales*   *AIRTEL* is Hiring " XStre...