Friday, February 23, 2024

Job Vacancy














রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য দারুন সুখবর। সম্প্রতি জেলাভিত্তিক ভাবে ভলেন্টিয়ার নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের জেলাগুলি থেকে এখানে আবেদন জানাতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি, মাসিক বেতন সহ অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করা হল আজকের প্রতিবেদনে।






পদের নাম— Volunteer






মোট শূন্যপদ— ৪৯ টি।







শিক্ষাগত যোগ্যতা— এই ক্ষেত্রে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিভাগীয় বিষয়গুলির যেকোনো একটিতে স্নাতক পাশ করে থাকতে হবে।






মাসিক বেতন— নিয়োগকৃত প্রার্থীদের দৈনিক ডিউটির ভিত্তিতে বেতন দেওয়া হবে।







বয়সসীমা— এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের ৯ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ অনুযায়ী বয়স হতে হবে ২১ বছরের বেশি।








আবেদন পদ্ধতি— ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা অফলাইনের মাধ্যমে এখানে আবেদন জানাতে পারবেন। অফিসিয়াল নোটিফিকেশন এর নিচে প্রস্তাবিত আবেদনপত্র দেওয়া হয়েছে। চাকরিপ্রার্থীরা এই আবেদনপত্র ডাউনলোড করে সঠিক তথ্য দিয়ে আবেদনপত্রটিকে পূরণ করে নেবেন। এরপর পূরণ করা আবেদনপত্রের সঙ্গে অন্যান্য জরুরি কাগজপত্র গুলি একত্রে করে নিতে হবে। এরপর সম্পূর্ণ আবেদনপত্রটি একটি মুখবন্ধ খামে ভরে জেলা দপ্তরের নির্দিষ্ট অফিসে জমা করতে হবে।









আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা— District Legal Services Authority, Purba Bardhaman, Bardhaman District Judge Court Compound (Top Floor), PO- Bardhaman, PS- & District- Purba Bardhaman,









আবেদনের শেষ তারিখ— ২৯ ফেব্রুয়ারি, ২০২৪।















Thanks & Regards
Subhajit Biswas 
S&S Solution Unit 

No comments:

Post a Comment

Job Vacancy 2024

Urgent Requirement for *Inhouse Sales Associate* for a leading *Home Appliances Company* JOB ROLE: *Inhouse Sales Associate* CO...