Monday, January 29, 2024

Job Vacancy














রাজ্যে ইন্ডিয়ান ওয়েল সংস্থায় বিনামূল্যে প্রশিক্ষণের সুযোগ, উচ্চমাধ্যমিক পাশে আবেদন করুন
ভারতের প্রসিদ্ধ পেট্রোকেমিক্যাল সংস্থা ইন্ডিয়ান ওয়েলের পক্ষ থেকে শিক্ষানবিশ প্রশিক্ষণের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য পড়ুন আজকের প্রতিবেদনে।


ইন্ডিয়ান ওয়েল কর্পোরেশন লিমিটেড (IOCL) সংস্থার পক্ষ থেকে অ্যাপ্রেন্টিস নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের জেলাগুলি থেকে এখানে আবেদন জানাতে পারবেন। উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতা সম্পন্ন পুরুষ এবং মহিলা উভয় প্রার্থীরাই আবেদন যোগ্য। নিয়োগের সময়সীমা, আবেদন পদ্ধতি ইত্যাদি বিস্তারিত তথ্য উল্লেখ করা হল আজকের প্রতিবেদনে।




Employment No.- PL/HR/ESTB/APPR-2023-24

পদের নাম- Trade Apprentice, DEO Apprentice
মোট শূন্যপদ- ৪৭০ টি। (UR- ২৫১ টি, SC- ৬০ টি, ST- ২৯ টি, OBC- ৯৫ টি, EWS- ৩৮ টি।)
পশ্চিমবঙ্গে শূন্যপদ- ৪৪ টি। (UR- ২৪ টি, SC- ৮ টি, ST- ১ টি, OBC- ৮ টি, EWS- ৩ টি।)
শিক্ষাগত যোগ্যতা- ট্রেড অ্যাপ্রেন্টিস পদগুলির জন্য সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিপ্লোমা অথবা প্রশিক্ষণের নির্দিষ্ট সার্টিফিকেট থাকলে আবেদন জানাতে পারবেন। অন্যদিকে ডাটা এন্ট্রি অপারেটর পদগুলির ক্ষেত্রে কেবলমাত্র উচ্চমাধ্যমিক পাশ থাকলেই চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে পারবেন।


মাসিক স্টাইপেন্ড- শিক্ষানবিশ প্রশিক্ষণ আইন ১৯৬১ এবং ১৯৭৩ অনুযায়ী প্রত্যেক প্রার্থীকে মাসিক স্টাইপেন্ড দেয়া হবে।
বয়সসীমা- ১২ জানুয়ারি ২০২৪ তারিখ অনুযায়ী প্রত্যেক আবেদনকারীর বয়স সর্বনিম্ন ১৮ বছর থেকে সর্বোচ্চ ২৪ বছরের মধ্যে হতে হবে।



আবেদন পদ্ধতি- ইচ্ছুক আবেদনকারীদের অনলাইনের মাধ্যমে সংশ্লিষ্ট আবেদনপত্র পূরণ করতে হবে। প্রার্থীদের প্রথমত কেন্দ্রীয় সরকারের শিক্ষানবিশ প্রশিক্ষণ পোর্টালে রেজিস্টার থাকতে হবে। সংশ্লিষ্ট পোর্টালে রেজিস্টার থাকা প্রার্থীরা, ইন্ডিয়ান ওয়েলের অফিসিয়াল ওয়েবসাইট মারফত নিজেদের আবেদন নথিভুক্ত করতে পারবেন। সে ক্ষেত্রে নিজেদের বৈধ মোবাইল নম্বর এবং ইমেইল আইডি ব্যবহার করে অনলাইন আবেদন পত্রে যাবতীয় তথ্য সঠিকভাবে পূরণ করতে হবে। প্রয়োজনীয় ডকুমেন্টগুলির স্ক্যান কপি আপলোড করার পর সাবমিট অপশনে ক্লিক করে আবেদন জমা করতে হবে।

প্রশিক্ষণের সময়সীমা- প্রতিটি ক্ষেত্রে প্রাথমিকভাবে ১২ মাসের জন্য প্রশিক্ষণ দেয়া হবে। সংস্থার পরবর্তী সিদ্ধান্ত অনুযায়ী সময়সীমা বৃদ্ধি হতে পারে অথবা প্রার্থীরা স্থায়ী নিয়োগ পেতে পারেন।




নিয়োগ পদ্ধতি- লিখিত পরীক্ষার মাধ্যমে আবেদনকারী প্রার্থীদের থেকে যোগ্য প্রার্থীদের বাছাই করা হবে। পরবর্তীতে বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউর মাধ্যমে প্রশিক্ষণের জন্য নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ- ১ ফেব্রুয়ারি, ২০২৪।






Apply Now 👇👇👇








Thanks & Regards
Subhajit Biswas 
S&S Solution Unit 

No comments:

Post a Comment

Job Vacancy 2024

Urgent Requirement for *Inhouse Sales Associate* for a leading *Home Appliances Company* JOB ROLE: *Inhouse Sales Associate* CO...